১০ নভেম্বর, ২০২১

টাকলা বিরোধী প্রতিবাদ-৩

টাকলা বিরোধী প্রতিবাদ-৩


এই পোস্টটিতে অসামাজিক ভাষার ব্যবহার করা হয়েছে। তাই নিজ দায়িত্বে পড়বেন। না পড়লে এড়িয়ে যাবেন। দয়াকরে বিরূপ মন্তব্য এবং পরবর্তী ঘটনার জন্য আমাকে দায়ী করবেন না।

ডা. মুরাদ বা টাকলা মুরাদ যাকে দেখলে ইচ্ছা করে ওর টাক জুতা দিয়ে পিটিয়ে ফাটিয়ে ফেলি। হ্যাঁ আমি জঙ্গি হ্যাঁ আমি মৌলবাদী, কারণ ইসলামের অপমান, নবীর অপমান আমি সহ্য করতে পারিনা।

এই টাকলা মুরাদ ইসলামের বিরুদ্ধে কটুক্তি করে। আবার বলে আমি ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলিনি, বলতে পারিনা। আমার কথায় সবচেয়ে বেশি আঘাত পেয়েছে যারা ধর্ম নিয়ে ব্যাবসা করে তারা।

আমি আবারো ভাষা খারাপ করতে বাধ্য হচ্ছি এই টাকলা তোরা কি মুখ লুকিয়ে গুয়া এগিয়ে দিয়ে মজানিস, কে তোদের চুদছে তার খোঁজ নেয়ার কি কোনো প্রয়োজন মনে করিস না? তোর ইসলাম বিরোধী কথার একমাত্র দরবেশ সুমন ছাড়া বাংলাদেশের আর কি কেউ তোকে সমর্থন করেছিলো?

টাকলা তুই আবারো বলেছিস এই দেশের মালিক শেখ মুজিব, এই দেশের মালিক শেখ হাসিনা। এইটা কোন সংবিধানে লেখা আছে, তোর কোন বাপ তোকে এই শিক্ষা দিয়েছে। তোর কথায় কি আমরা বুঝে নিব একটি ছেলে একটি মেয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলে যেমন সন্তানের জন্ম হয়, তেমন করে একাত্তরে শেখ মুজিবকে পশ্চিম পাকিস্তানে তুলে নিয়ে গুয়া মারার ফলে কি বাংলাদেশের জন্ম হয়েছে।

এই টাকলা ধর্ম কারা বেচে খায়, তোরা কেনো ইসলাম বিরোধী কথা বলিস, তা কি জনগণ জানে না? ইসলাম ধর্মকে বিধর্মীদের কাছে ছোটো করে তোমরা নিজেদের পকেট ভরাও তা কি আমরা জানি না। এই বিষয় না হয় বাদই দিলাম, তোমরা কি জিয়া বিমানবন্দরকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর বানাও নি?

প্রয়োজনে তোমরা সবই পারো হিন্দুদের মূর্তি ভাঙ্গতে, মুসলমানদের জঙ্গি সাজাতে। তোমরা কোনো ধর্মের নয়, কোনো জাতির নয় তোমরা সমগ্র মানবজাতির শত্রু।

টাকলা তোমার কাছে প্রশ্ন

কেনো ধর্ম নিয়ে রাজনীতি করা যাবেনা রাজনীতি কি নাপাক বা হারাম কোনো কিছু, নাকি ধর্ম নিয়ে রাজনীতি করলে জনগণের জান মাল নিয়ে ছিনিমিনি খেলা যায় না?

কেনো রাষ্ট্র ধর্ম ইসলাম রাখা যাবেনা, দেশে কি বেশ্যাবৃত্তি, গুম, ঘুন, ধর্ষণ, সুদ, ঘুষ বৈধ করতে চাও? যে দেশে জনসংখ্যার বেশির ভাগ মুসলিম সে দেশের রাষ্ট্র ধর্ম ইসলাম না হলেও, আওয়ামীলীগে যে পরিমাণে ইসলাম বিরোধীদের সংখ্যা বেড়ে যাচ্ছে আওয়ামীলীগ কিন্তু ঠিকই ইসলাম বিরোধী দল হিসেবে পরিচিতি লাভ করবে।

কেনো সংবিধানে বিসমিল্লাহ থাকা যাবেনা, সংবিধান কি কোনো চটি গল্পের বই?

তোমার বাবা আসলে কে? শেখ মুজিব নাকি অন্য কেউ জাতির কাছে স্পষ্ট বলো। আর তোমরা বাবা যদি একজন হয় তাহলে পোস্টটি তোমার কাছে পৌছালে অবশ্যই উত্তর গুলো দিবা।


শেয়ার করুন

0 coment rios: